পারিশ্রমিকের বিচারে বলিউডের দামী অভিনেত্রী


বলিউডে অভিনেতা ও অভিনেত্রীদের পারিশ্রমিকের তারতম্য নিয়ে অনেকবারই মুখ খুলেছেন অভিনেত্রীরা। তাতেও কমেনি পার্থক্য। দেখে নেবো ২০১৫ সালের শেষে পারিশ্রমিকের নিরিখে বলিউডের প্রথম দশে রইলেন কোন কোন অভিনেত্রী।

 

১. কঙ্গনা রনওয়াত
১০-১১ কোটি























২. করিনা কপূর খান
৯-১০ কোটি


তিন নায়িকার যাদুতে মুগ্ধতার ম্যাগনেটিজম, টেলিফিল্ম ও সিরিয়াল মেকার জন হালদারের প্রথম ছবি। তিনে নেত্র আপ্তবাক্যের পুরোপুরি সফল রূপ। রূপা, ইন্দ্রাণী ও ঋতুপর্ণা এই ছবির তিনটি চোখ, যাদের মোহে দর্শক বাঁধা পড়বেন, মন্ত্রমুগ্ধ হবেন, আরও একবার হলমুখো হলেও আপত্তি নেই। বহু অভিজ্ঞতায় সমৃদ্ধ হলে, তবেই এমন ম্যাজিক ক্রিয়েট করা যায়।

 

রোহিতের শতরানেও রক্ষা

হল না, হার দিয়ে ফ্রিডম

সিরিজ শুরু ভারতের

ব্যুরো: রোহিত শর্মার শতরানও হার বাঁচাতে পারল না ভারতের। হার দিয়ে ফ্রিডম সিরিজ শুরু করল টিম ইন্ডিয়া। দক্ষিণ আফ্রিকার কাছে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে সাত উইকেটে হেরে গেলেন ধোনিরা। প্রথমে ব্যাট করে পাঁচ উইকেট হারিয়ে ১৯৯রান তোলে ভারত।

দুরন্ত শতরান করেন রোহিত শর্মা। জবাবে ব্যাট করতে নেমে তিন উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেন প্রোটিয়াসরা। 

প্রোটিয়াসদের জয়ের পথ সহজ হয়ে গেল ডুমিনির ব্যাটের জোরে। মাত্র ৩৪ বলে ৬৮ করেন তিনি। সাতটি ছয়ে সাজানো ছিল তাঁর দুর্ধর্ষ ইনিংস। বেহারডাইনের (৩২) সঙ্গে জুটি বেঁধে তিনি ১০৫ রান তোলেন।

তবে হাসিম আমলা আর ডেভিলিয়ার্স দক্ষিণ আফ্রিকার ইনিংসের শুরুয়াতটাই ধুঁয়াধার করেছিলেন। ৩২ বলে ৫১ করেন এবি। আমলার অবদান ৩৬। 


তিন নায়িকার যাদুতে মুগ্ধতার

ম্যাগনেটিজম


ছবির নাম: আরো একবার